What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,304
Messages
16,086
Credits
1,478,461
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রথম নারী শরীরের স্বাদ (আমার আকাশ – গল্প এক) - by neelakashroy

আজ আমি প্রথম বার আমার জীবন এ ঘটে যাওয়া কিছু ঘটনা শেয়ার করবো যা আমার মনের মধ্যেই লুকিয়ে রাখা ছিল এতদিন.
আমি যখন কলেজ এ এগারো ক্লাস এ পড়ি তখন আমাদের বাড়িতে কল্পনা কাজ করতো বয়েসে তখন সে আমার থেকে বেশ বোরো আমি তখন সবে সতেরো বছর এর যুবক আর , কল্পনা ৩৫ এর কাছাকাছি. স্বামী মারা গেছে ৮ বছর হলো. ওর একটা মেয়ে ১৪ বছর আর একটা ছেলে ৭ বছর. শুনেছি স্বামী গত হবার পর ছেলের জন্ম.

কল্পনার শরীর ছিল খুব ছোট খাটো আর মেদবিহীন, বয়েসের থেকেও বেশি বয়স্ক লাগে কারণ সেই ভাবে ওর যৌবন কে নিংড়ে রসস্বাদন করার মানুষ তার কাছে ছিলোনা. ওর নজর দিনের পর দিন আমার উপর বাড়তে থাকে আমার সুঠাম বলিষ্ঠ চেহারা আমার অজান্তেই ওকে আমার প্রতি আকৃষ্ট করতে থাকে.

একদিন হটাৎ করেই একটা বিশাল কান্ড ঘটিয়ে ফেলে. সেদিন আমাদের এক কামরার ঘরে আমার বাবা মা ছিলেন না. তারা কিছু কাজে সকালে বাড়ি থেকে বের হন, যে সময় আমি ঘুমিয়ে ছিলাম. যাবার সময় কল্পনা কে বলে যান আকাশ উঠলে ওকে চা জলখাবার দিতে.

আমি তখন বেশ ঘুমের আবেশে ছিলাম , কিন্তু ঘুমের মধ্যে আমার দুটো হাত এ যেন কেও মাখনের দোলা দিয়ে দিয়েছে আর আমার হাত টাকে নিয়ে টিপছে. খুব ভালো লাগছে আমার তখন উর্তী বয়েস সবে সবে খেচে মাল ফেলতে শিখেছি নারী শরীর এর কি জাদু তখন বুঝিনি , আর বরাবরই আমার বাড়াটা সকালে ঠাটিয়ে থাকে , এখনো পর্যন্ত.
কল্পনা আমাকে ঘুম থেকে না ডেকে , ওর মাই দুটো আমার হাত এ দিয়ে আমার হাথের উপর ওর হাত রেখে খুব করে চটকাচ্ছে , এতে কিচু সময় পর আমার ঘুম ভাঙে আর আমি খুব রেগে যাই এসব দেখে , আমি জোরে ওকে ধরে বলি কি হচ্ছে টা কি এসব? কল্পনা আমার কথায় কোনো কান না দিয়ে আমার বাড়াটা সোজা মুখে ঢুকিয়ে নেই আর চোষা শুরু করে দেয় , আমি ওকে ঝটকা দিয়ে সরিয়ে দিতে চেষ্টা করি , কিন্তু কল্পনা যখন ওর মুখে আমার বাড়াটা ঢুকিয়ে নিয়ে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে নিজেই নিজের গলা পর্যন্ত ঢোকাতে শুরু করলো আমার সব বাধা ওর ওই মোহময়ী চোষাতে হারিয়ে গেলো আর আমি অজান্তে ওর মাই দুটো ধরে চটকাতে লাগলাম, ওর গুদ এ হাত দিয়ে আমার একটা আঙ্গুল গুদের চেরার মধ্যে দিয়ে ভিতরে ঢুকিয়ে দিলাম .

আমাদের মধ্যে কোনো কথা হচ্ছে না , কল্পনা যেন নিজের বহুদিনের খিদা মেটানোতেই মত্ত আর আমি নারী শরীর ভোগ করতে , ওর গুদ তখন রস এর ভোরে যাব যাব করছে , আমার আঙ্গুল দেয়াতে আরো রস বেরিয়ে আমার হাত ভোরে যাচ্ছে.

কল্পনা কোনো কথা না বলে আমার উপর এসে দাঁড়ালো তখন আমি শুয়েই ছিলাম , তারপর শাড়ি সায়াটা কোমর পর্যন্ত তুলে নিয়ে ঠিক আমার বাড়া টা বরাবর বসলো.

আমার বাড়া বেশ বোরো আর মোটা , সেটা ওর আচোদা গুদে ঢুকতে পারলো না , ওর গুদের রস এ পিছলে গেলো. আমার দিকে কল্পনা তখন এমন ভাবে তাকালো যে এখুনি ওর গুদ ফাটিয়ে দিতে আমাকে অনুরোধ করছে করুন এক মুখ নিয়ে.

আমিও র থাকতে পারছিলাম না , মন না মানলেও শরীর কোনো কথা শুনছিলো না , আমি কল্পনার গুদের ঠিক ফুটোটা বরাবর আমার বাড়াটা ধরে ওর দিকে তাকালাম , কল্পনা আমার না বলা কথা বুঝে গিয়ে ওর সারা শরীর টা আমার বাড়াটাকে তাক করে ছেড়ে দিলো , ওর গুদ নিয়ে আমার বাড়ার উপর ঐভাবে বসা আমাকে ওকে দুজনকেই পাগল করে দিলো আমি কোনো কিছু আর ভাবতে পারলাম না , ওর মাই দুহাত দিয়ে চেপে ধরলাম. কল্পনা বোধয় প্রস্তুত ছিল যা যা হবে তার জন্য.

আমার বাড়াটা যখন ওর গুদ ভেদ করে পরপর করে ভিতর এ ঢুকছে আমার মনে হচ্ছে কোনো কচি মাগীর গুদ এ আমার বাড়া ঢুকছে , এতো টাইট ওর গুদ ছিল. দুজন আর থাকতে না পেরে কল্পনা আমার বুকের উপর শুয়ে পড়লো আর আমাকে বলতে চাইলো , ওকে আমি উল্টে নিচে ফেলে যেন ওর গুদ ফাটিয়ে আমার মোটা বাড়াটা ওর গুদের শেষ প্রান্তে নিয়ে যাই. আমিও ঠিক তাই করলাম – ওকে জাপ্টে ধরে উল্টে গেলাম আর ওর গুদ থেকে অর্ধেক ঢোকা বাড়াটা বের করে আবার গুদের ফুটো তে বাড়াটা নিয়ে ঠাসিয়ে একটা ঠাপ দিলাম আর কল্পনা মুখটা খুলে ওয়াক করে উঠলো যেন খুব বেথা পেয়েছে আর এক দীর্ঘ নিঃস্বাস ছাড়লো যেন ওর চাওয়া পূর্ণ হয়েছে. তখন আমার বাড়া একদম ওর গুদের শেষ শীমানাই আটকে গেছে কিন্তু এখনো ১ইঞ্চি মতো ঢোকা বাকি আছে.

আমি তখন যেন আর নিজের মধ্যে নেই আমার মধ্যে এক পশু বেরিয়ে এসেছে , ওর মাইদুটো আমি পালা পালা করে চুষছি চাটছি আর কামড়াচ্ছি আর ওর গুদ এ আমার নাঢোকা ১ইঞ্চি অংশ টা ঢোকানোর সর্বশক্তি প্রয়োগ করছি.

ওই সকাল বেলায় সারা ঘরময় শুধু যৌনতার গন্ধ ছড়িয়ে গেছে আর আওয়াজ , পক.. পক.. পচাৎ.. পচাৎ… কোনো খেয়াল নেই কোথায় কি হচ্ছে আমি শুধু ওর গুদ এ আমার বাড়া দিয়ে দুরমুশ করে যাচ্ছি আর কল্পনা আমাকে সোহাগ করে করে আরো আহ্বান করছে আরো করো এত করো…

ছোট খাটো শরীর আমার দুহাত আর বুকের মধ্যে যেন মিশে গেছে আর অজস্রহ চুমু খাচ্ছে আমাকে কল্পনা. আমার বাড়াটা সাদা ফেদা তে ভোরে উঠেছে বাড়ার গোড়া তে ফেদা ভোরে গেছে. তাও আমার পশুটা ওর ওই ছোট্ট মেয়ের মতো গুদের দফারফা করছে। এভাবে বেশ অনেক্ষন চললো, কল্পনা র গুদ এখন আমার কাছে বেশ সড়গড় হয়েগেছে আর ওর গুদের গরম যেন আমার বাড়াটাকে সেকে সেকে তন্দুর বানিয়ে দিচ্ছে. এরই মধ্যে কল্পনা ৫ থেকে ৭ বার গুদের জল খসিয়ে ফেলেছে, আর সেই ভাবে ওর মধ্যে সেই আগের উদ্দম নেই কিন্তু একটা প্রবল চাওয়া এখনো ওর চোখে রয়েছে.

আমি বুঝতে পারছিনা ওর চোখের ভাষা কিন্তু প্রথম নারীশরীর ভোগ করার সেই এক চরম প্রাপ্তি যেন আমার এসেও আসছে না , হটাৎ করেই কল্পনা ওর গুদ দিয়ে আমার বাড়াটাকে কামড়ে ধরলো যেন সে এক মরণ কামড় , আর আমি থাকতে পারলাম না , বাড়া তাকে ওর গুদে ঠেসে ধরে লম্বা লম্বা ঠাপ দিতে দিতে ওর গুদের ভেতর ওর জরায়ুর ভিতর ঠেসে ধরে আমার সম্পূর্ণ একলাদা বীর্য ছলকে ছলকে ফেলে দিলাম , জেনো মনে হলো আমার সারা শরীর এ বিদ্যুৎ বয়েই চলেছে বারংবার.

আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে কল্পনা আমার চোখের দিকে তাকালো আর বুঝলাম ওর শেষ চাওয়াটা কি ছিল! আর সেই চাওয়া কত টা তৃপ্ত! তারপর আমি ঐভাবেই ওর উপর কিছুক্ষন শুয়ে থাকলাম আর ততক্ষন কল্পনা আমার মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো. আমি বাড়াটাকে ওর গুদ থেকে বের করে দেখলাম যে ফেদা তে আমার বাড়ার কোনো অংশ পূর্ণ হতে বাকি ছিলোনা আর ওর গুদ এর চারিদিকে ওর ফেদা আর আমার বীর্য বেরিয়ে এসে এসে পড়ছে বিছানায়.

আমি পাশ ঘুরে ক্লান্তি তে ঘুমিয়ে পড়লাম আর কল্পনা উঠে ওর গুদ আমার বাড়া পরিষ্কার করে দিলো. আমাকে কিস করলো আরো অনেক যেন ওর পরম তৃপ্তি ঘটেছে আমাকে দিয়ে, আর আমিই ওর স্বামী.
 

Users who are viewing this thread

Back
Top